Home Uncategorized লস্করের লক্ষ্যে মুম্বই, বিস্ফোরণে বিলাসবহুল ক্লাব ওড়ানোর হুমকি

লস্করের লক্ষ্যে মুম্বই, বিস্ফোরণে বিলাসবহুল ক্লাব ওড়ানোর হুমকি

3
0
Spread the love


এই সময় ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের মিরা রোডের একটি অতি বিলাসবহুল বিনোদন ক্লাব বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুমকি দিল লস্কর-ই-তৈবা। মিরা রোডের কানাকিয়া এলাকার সেভেন ইলেভেন ক্লাব কর্তৃপক্ষের কাছে একাধিক হুমকি ইমেইল এসেছে। বাধ্য হয়েই মুম্বই পুলিশের শরণাপন্ন হয় ক্লাব কর্তৃপক্ষ।

পুলিশ জানিয়েছে, মেইল প্রেরক লস্কর-ই-তৈবার নাম করেই হুমকি দিয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে নির্দিষ্ট একটি ডিজিটাল ওয়ালেটে ১০০ বিটকয়েন পাঠাতে বলা হয়। ভারতীয় মুদ্রায় তা ৭ কোটি টাকারও বেশি। নির্দিষ্ট সময়ের মধ্যে দাবিমতো টাকা না পাঠালে, বিলাসবহুল ক্লাব বিস্ফোরণে উড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দিয়েছে প্রেরক।

₹২ লক্ষ না দিলে পুলওয়ামার মতো বিস্ফোরণে স্কুল ওড়াব, উড়োচিঠিতে হুমকি টেন পড়ুয়ার

ক্লাব কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়েই বুধবার সেখানে আসে মুম্বই পুলিশের একটি দল। থানে (গ্রামীণ) থেকে আসে বম্ব স্কোয়াডও। গোটা ক্লাবের ভিতরে-বাইরে ছানবিন করেও বিস্ফোরক, বোমা বা সন্দেহজনক বস্তু মেলেনি। শুধু ক্লাব ওড়ানোই নয়, জানা গিয়েছে, সেখানকার কর্মীদের সন্তানকেও অপহরণ করে খুনের হুমকি দেওয়া হয়েছে। লস্করের নামে আসা এমন হুমকিতে স্বভাবতই ভীত সেখানকার কর্মীরা।

ডেপুটি পুলিশসুপার (মিরা রোড) শান্তারাম ভালিভি জানান, ইন্টার প্রটোকল (আইপি) অ্যাড্রেসের সূত্র ধরে মেইলের প্রেরক ও সেটি কোথা থেকে এসেছে, তা চিহ্নিত করার চেষ্টা চলছে। বাড়ানো হয়েছে ক্লাবের নিরাপত্তাও।

ছত্তীসগঢ়ের সুকমা-নারায়ণপুরে ভিন্ন এনকাউন্টারে খতম ২ মাওবাদী, জখম জওয়ান

সূত্রের খবর, এই ক্লাবটির মালিক প্রাক্তন বিজেপি বিধায়ক নরেন্দ্র মেহতার পরিবার। পরিবেশ আইন লঙ্ঘন-সহ এই ক্লাব কর্তৃপক্ষের বিরুদ্ধে একাধিক বেআইনি কাজকর্মেরও অভিযোগ রয়েছে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here